ডেস্ক রিপোর্ট :
দিনাজপুরের পার্বতীপুরে যাত্রীবাহী ট্রেনের টিকিট জাল করে বিক্রির অভিযোগে নামধারী সাংবাদিক একরামুল হক বেলালের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে সাহসিকতার পরিচয় দিলেন মোস্তাফিজুর রহমান মাস্তান।
গেলো ৭ সেপ্টেম্বর রাতে ঢাকা অভিমুখে আন্তঃনগর ট্রেনের ঝ বগির ৬৯ নম্বর একটি আসনের দুটি টিকিটের যাত্রী একত্রিত হলে ঘটনা স্থলে আসন নিয়ে জটিলতার সৃষ্টি হয়। এমতাবস্থায় কর্তব্যরত টিকিট কালেক্টর মোস্তাফিজুর রহমানের টিকিটটি আসল নয় বলে জানান এবং তাকে ট্রেন থেকে নামিয়ে দিলে সে মনক্ষুন্ন হয়ে কাউন্টারে টিকিট পরিক্ষা করলে সেখানেও জাল টিকিট হিসেবে প্রমানিত হয়, তখন সে টিকিট বিক্রেতা কালোবাজারী বেলালের কাছ গিয়ে বিষয়টি বলা মাত্রই বেলাল তার হাত থেকে টিকিট কেড়ে নিয়ে ছিড়ে ফেলে, মোস্তাফিজুর দ্বিগুণ দামে কিনা সেই ছেড়া টিকিটের টুকরোগুলো কুঁড়িয়ে নিলে বেলাল তার হাত থেকে টিকিটের টুকরোগুলো কেড়ে নেবার চেষ্টা করে। একপর্যায় বেলাল তাকে অকথ্যভাষায় গালিগালাজ ও মারধর করতে থাকলে আশেপাশের লোকজন মোস্তাফিজুরকে উদ্ধার করে।

মোস্তাফিজুর বাধ্য হয়ে সেই ছিঁড়া জাল টিকিট নিয়ে রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়রী করে। বিষয়টি বেলাল জানতে পারলে সাধারণ ডায়েরী তুলে নিতে মোস্তাফিজুরকে রাত দিন বিভিন্ন ধরণের হুমকি দেয়।………..

অপরদিকে বেলাল বিভিন্ন ব্যক্তিদের দ্বারা থানায় চাপ সৃষ্টি করলে রেলওয়ে থানার নিষ্টাবান অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম ১৬ সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে ১১টায় একরামুল হক বেলালের বিরুদ্ধে থানায় মামলাটি রেকর্ডভূক্ত করেন।

অপকর্মের হোতা নামধারী সাংবাদিক বেলাল বর্তমানে রেলপার্কের দখলকৃত অপকর্মের প্রতিষ্ঠানটিতে তালা লাগিয়ে গা ঢাকা দিয়েছে।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

mktelevision.net/ডেস্ক রিপোর্ট/হাবিব ইফতেখার/শাহিনুর/রফিক/মৌরী

Leave a Reply

Your email address will not be published.

*